1. md.zihadrana@gmail.com : admin :
খেলাফত মজলিসের নতুন আমির মাওলানা আবদুল বাছিত আজাদ - দৈনিক সবুজ বাংলাদেশ

৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১২:৫৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
খেলাফত মজলিসের নতুন আমির মাওলানা আবদুল বাছিত আজাদ

খেলাফত মজলিসের নতুন আমির মাওলানা আবদুল বাছিত আজাদ

স্টাফ রিপোর্টার:
মাওলানা আবদুল বাছিত আজাদ খেলাফত মজলিসের নতুন আমির নির্বাচিত হয়েছেন। সংগঠনের আমির শায়খুল হাদীস মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর ইন্তেকালের পর তিনি ভারপ্রাপ্ত আমীরে মজলিসের দায়িত্ব পালন করছিলেন।

খেলাফত মজলিসের আমিরে মজলিস উপ-নির্বাচনে সারা দেশের সদস্য ও মজলিসে শূরা সদস্যদের গোপন ভোটে তিনি আমিরে মজলিস নির্বাচিত হন।

রোববার (৩ সেপ্টেম্বর) সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে আমিরে মজলিস উপনির্বাচনের ফলাফল ঘোষণা করেন তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান অধ্যাপক কাজী মিনহাজুল আলম।

বৈঠকে নবনির্বাচিত আমিরে মজলিস মাওলানা আবদুল বাছিত আজাদকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার।

নবনির্বাচিত আমির মাওলানা আবদুল বাছিত আজাদ তার বক্তব্যে বলেন, দেশ জাতি ও ইসলামের স্বার্থে খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনকে আরও বেগবান করতে হবে।

দেশের চলমান আর্থ-সামাজিক ও রাজনৈতিক সংকট উত্তরণে দল নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ খেলাফত মজলিসের আট দফা দাবি আদায়ে ময়দানে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এজন্য সারা দেশের থানা-উপজেলায় সমাবেশ ও আগামী ১৪ অক্টোবর ঢাকার মহাসমাবেশ বাস্তবায়নে সবাইকে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমী, মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মো. আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, মাওলানা শেখ মুহাম্মদ সালাহ উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলম, অর্থ সম্পাদক আলহাজ্ব আবু সালেহীন, সমাজকল্যাণ সম্পাদক ডা. রিফাত হোসেন মালিক, প্রচার ও তথ্য সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, যুব বিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম তুহিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »